আজ শুক্রবার, ১২ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শালিকাকে পুড়িয়ে হত্যার চেষ্টা

নারায়ণগঞ্জের সদর উপজেলার ফতুল্লায় কুপ্রস্তাবে রাজি না হওয়ায় শালিকার গায়ে আগুন ধরিয়ে দেয়ার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। দগ্ধ মাহিনুর(৩৮) কে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি কিরা হয়েছে।

রোববার (২২ মার্চ) রাত ৯টায় ফতুল্লা পাইলট হাই স্কুল সংলগ্ন এলাকায় এ নৃশংস ঘটনা ঘটে। অভিযুক্ত দুলাভাই নূর ইসলাম জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলীর ব্যক্তিগত গাড়িচালক। এ ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায় নুর ইসলাম তার দূরসম্পর্কের শালিকা মাহিনুরকে দীর্ঘদিন যাবত কুপ্রস্তাব দিয়ে আসছিলো। এ ঘটনাকে কেন্দ্র করে মাহিনুরকে নূর ইসলামের স্ত্রী হাসিনা বেগম মারধরসহ এলাকা ছাড়ার হুমকিও দেয়। পরবর্তীতে মাহিনুর তার পরিবারের লোকজনকে জানালে তারা থানায় অভিযোগ করার সিদ্ধান্ত নেন।

বিষয়টি জানতে পেরে পূর্ব পরিকল্পিয় ভাবে রাত ৯টায় গার্মেন্টস থেকে মাহিনুর ফেরার পথে নুর ইসলাম জ্বালানী তেল মাহিনুরের মাথায় ও শরীরে ঢেলে দিয়ে আগুন ধরিয়ে দেয়। মাহিনূরের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে নুর ইসলাম সেখান থেকে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন আশঙ্কাজনক অবস্থায় মাহিনুরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান ।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার এএসআই তারেক আজিজ জানান, এ ঘটনায় তদন্ত চলছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করার বিষয়টি জানতে পেরেছি। যেহেতু ভুক্তভোগীর অবস্থা আশঙ্কা জনক তাই আমরা প্রথমে নূর ইসলামকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছি।